কাস্টমারদের সন্তুষ্টি ও ভরসাই ফিঙ্গারী ডট কম এর প্রথম প্রায়োরিটি। ফিঙ্গারী থেকে আপনি যদি ত্রুটিপূর্ণ বা ভুল পণ্য পেয়ে থাকেন, সেটা আমাদের কাছে পাঠানোর পর অবশ্যই আমরা রিপ্লেসমেন্ট বা ফুল রিফান্ডের ব্যবস্থা করে থাকি। আর এই ধরনের ত্রুটিযুক্ত পণ্যের রিপ্লেসমেন্টের জন্য আপনার অতিরিক্ত শিপিং চার্জ লাগবে না। বিস্তারিত জানতে রিটার্ন ও রিফান্ড পলিসি দেখে নিন।

রিটার্ন এবং রিফান্ড পলিসি (Return and Refund Policy)

আমরা ‘ক্লোজড বক্স ডেলিভারি’ পলিসি অনুসরণ করে থাকি। প্রোডাক্টের অথেন্টিসিটি, কাস্টমারের গোপনীয়তা বজায় রাখা এবং প্রোডাক্টের ভেজাল অথবা কোনো ধরণের পরিবর্তন রোধ নিশ্চিত করার জন্য যা অত্যন্ত গুরুত্বপূর্ণ। ফিঙ্গারী থেকে আপনি যদি ত্রুটিপূর্ণ অথবা ভুল কোনো প্রোডাক্ট পেয়ে থাকেন, অবশ্যই সেটা আপনি রিটার্ন করতে পারবেন। নিম্নলিখিত শর্তের ভিত্তিতে আমরা রিপ্লেসমেন্ট বা রিফান্ডের ব্যবস্থা করে থাকি।

  • ডেলিভারি ম্যানের নিকট থেকে প্রডাক্ট গ্রহন করার পর প্রডাক্টের বক্সটি খোলার সাথে সাথে যদি আপনি প্রোডাক্টের কোনো ত্রুটি (ড্যামেজ, ডিফেক্টিভ বা ভুল পণ্য) দেখতে পান, প্রমাণসরূপ উপযুক্ত ছবি বা ভিডিও ধারন করে আমাদের কাস্টমার রিলেশনশীপ ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টে যোগাযোগ করুন। ফেইসবুক পেইজের ইনবক্স (পেইজ লিংক), বা হটলাইন নম্বরে (০১৭৫২৯৪৬২৫৮), বা ই-মেইলে-(support@fingary.com.bd)  আপনি যোগাযোগ করতে পারেন।
  • কাস্টমার রিলেশনশীপ ম্যানেজমেন্ট ডিপার্টমেন্ট আলোচনার ভিত্তিতে প্রোডাক্ট চেঞ্জ বা রিপ্লেসমেন্টের সিদ্ধান্ত নিবে অথবা পেমেন্ট অ্যাডজাস্ট করবে অথবা রিফান্ডের জন্য ব্যবস্থা নিবে।
  • তবে অবশ্যই প্রোডাক্ট হাতে পাওয়ার ২ দিনের মধ্যেই আমাদের জানাতে হবে। অন্যথায় আপনার অভিযোগ বিবেচনা করা হবেনা।
  • শুধুমাত্র ত্রুটিপূর্ণ/অকার্যকর পণ্যের জন্য রিপ্লেসমেন্ট গ্যারান্টি থাকবে। অন্যথায় আপনার অভিযোগটি গ্রহণযোগ্য হবে না।
  • সোয়াচ/ব্যবহার করা এবং লিকুইড/সেমি লিকুইড প্রোডাক্টের ক্ষেত্রে এক্সচেঞ্জ বা রিফান্ডের সুযোগ নেই।
  • পণ্য ক্রয়ের পর মত পরিবর্তন অথবা স্মেল, টেক্সচার, কালার, ডীজাইন ও পণ্য পছন্দ হয়নি এক্ষেত্রে এক্সচেঞ্জ বা রিফান্ডের সুযোগ নেই।
  • আপনি যদি প্রোডাক্টের সিল খুলে ফেলেন বা প্রোডাক্টটি আপনাকে স্যুট না করার জন্য ফেরত দিতে চান, এক্ষেত্রে আপনার অভিযোগটি গ্রহণযোগ্য হবে না।
  • ভুলবশত কোনো পণ্য যদি অর্ডার দিয়ে থাকেন, তাহলে আপনি এক্সচেঞ্জের সুযোগ পাবেন। সেক্ষেত্রে আপনাকে ভুল পণ্যটি ফেরত পাঠানো এবং পুনরায় নতুন পণ্য পাঠানোর খরচটুকু বহন করতে হবে। তবে পণ্যটির ধরন, এক্সচেঞ্জ প্রসেসের জটিলতা ইত্যাদি বিষয়ে ম্যানেজমেন্ট বিবেচনা করে সিদ্ধান্ত জানাবে।
  • কোনো প্রোডাক্ট রিটার্ন করার সময় অরিজিনাল ইনভয়েস পেপার, ফিঙ্গারীর বক্স, প্রোডাক্ট প্যাকেজিংয়ের বক্স (যদি থাকে) এগুলো সহ ফেরত দিতে হবে।

কীভাবে প্রোডাক্ট পাঠাবেন? খরচ কেমন হবে?

  • প্রডাক্ট আনবক্সিং এর ভিডিও সহ আপনার অভিযোগটি পাওয়ার পর ম্যানেজমেন্ট বিবেচনা করে সিদ্ধান্ত নিবে।
  • আপনার অভিযোগটি গ্রহন যোগ্য হলে আপনাকে নতুন করে প্রডাক্ট পাঠানো হবে।
  • নতুন প্রডাক্টটি আপনার নিকট পৌছালে আপনি পূর্বের প্রডাক্টটি ডেলিভারি ম্যানের নিকট প্রদান করবেন এবং নতুন প্রডাক্টটি গ্রহন করবেন।
  • এক্ষেত্রে আপনাকে কোন প্রকার চার্জ বহন করতে হবেনা।

যেকোনো প্রয়োজনে আমাদের হটলাইন নম্বরঃ